1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
বেতন বৈষম্য নিরসনের দাবিতে মণিরামপুরে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলমান ত্রানের চাল চুরির মামলায় প্রতিমন্ত্রীর ভাগ্নে বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রকের আদেশ মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান মণিরামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মণিরামপুরে মামার ধর্ষণের শিকার ভাগ্নি অবরুদ্ধ যে কোন সময়ে অপহরণ হতে পারে ধর্ষিতা ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মণিরামপুরে বন্ধনের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মনিরামপুরে ৫৫৫ বস্তা চাউল কান্ডে ভাইস চেয়ারম্যান বাচ্চুসহ ৬ জনের বিরুদ্ধে ডিবির মামলা মণিরামপুরে মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ভূয়া নিয়োগসহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন “শুভ মহালয়া”- সবাইকে আগমনীর আনন্দ বার্তা ও শুভেচ্ছা অতিরিক্ত ভর্তি ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল মণিরামপুর সরকারী কলেজ ক্যাম্পাস

স্বামী নাই বলে আমি শ্বশুরবাড়ীতে নির্যাতিত ও বসতবাড়ি থেকে বিতাড়িত

  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০১৮
  • ১৬৫ Time View

ফরিদা ইয়াসমিন পলি, ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি ॥ ক্যান্সারে মৃত্যুবরণকারী স্বামীর রেখে যাওয়া বসতবাড়ি থেকে মারপিট বা নির্যাতন করে জোরপূর্বক বের বা বিতাড়িত হওয়ার অভিযোগে ঝিকরগাছা প্রেসক্লাবে অসহায় বিধবা রহিমা খাতুন সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে এসময় বিধবার সাথে তার ৯ বছরের একমাত্র কন্যা শিশুসন্তান আফরোজ জামান রোজসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। তার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যপাঠ করেন, প্রতিবেশী ছন্দা বেগম (৪৫)। সাংবাদিক প্রশ্নের জবাবে বিধবা রহিমা খাতুন জানান, গত ৫ বছরপূর্বে আমার স্বামী আব্দুস সামাদ ক্যান্সার আক্রান্ত হয়ে একমাত্র কন্যা শিশুসন্তান আফরোজ জামান রোজকে রেখে মৃত্যূবরন করেন। মাথা গোজার একমাত্র ঠাঁয় ১ দশমিক ৮৮ শতক জমির উপর বসতবাড়িতে বসবাস করে আসছি। স্বামীর মৃত্যুর পর শিশুটি ও নিজের ভরণ পোষনের তাগিদে বর্তমানে আমি পাশ্ববর্তী আফিল জুটমিলে শ্রমিকের কাজ করি। এ পর্যায়ে সোমবার আমার ভাসুর নাজিম উদ্দিন, দেবর জামাল উদ্দিন খোকন, সরোয়ার, শ্বাশুড়ী ছবিরন নেছা ও নোনদ রোকেয়া বেগম আমাকে মারপিট, টানা-হেছড়া করে শিশু সন্তান আফরোজ জামান রোজকে ছিনিয়ে নিয়ে আমাকে একবস্ত্রে বাড়ি থেকে বের করে দেয়। প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদের উপরও ক্ষিপ্ত হয়, অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি-ধামকি দেয়।

তিনি আরোও বলেন, তার স্বামীর রেখে যাওয়া সম্পত্তি টুকু জবরদখলে নিতে অত্যাচার নির্যাতনের এক পর্যায়ে গত ৯ এপ্রিল-২০১৭ তারিখে ঝিকরগাছা কৃষ্ণনগর খালপাড়ার বায়তুল আমান জামে মসজিদ কমিটির নিকট লিখিত অভিযোগের করি। মসজিদ কমিটির সালিশি সভার আমার স্বামীর রেখে যাওয়া প্রাপ্য সম্পত্তি আপোষ মিমাংসার মাধ্যমে বুঝে দিয়ে নির্মানাধীন মসজিদের ইট, বালু, সিমেন্ট দিয়ে আমার ও আমার কন্যা সন্তানের জন্য একটি বসত ঘর তৈরী করে দেন। কিন্তু সালিশি সভার সিদ্ধান্ত অমান্য করে অভিযুক্তরা আবারও সোমবার রাত ১১টায় শিশু সন্তানকে ছিনিয়ে নিয়ে আমাকে বাড়ি থেকে জোরপূর্বক বের করে দেয়। এ ব্যাপারে ঝিকরগাছা থানায় অভিযোগ দাখিল করলে গ্রামবাসীর  উপস্থিতিতে পুলিশ ঘরের তালা খুলে দেয়। তিনি বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে জানান। সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, ঝিকরগাছা সম্মিলিত নাগরিক কমিটির আহবায়ক মাস্টার আশরাফুজ্জামান বাবু, প্রতিবেশীর পক্ষে ইসরাইল হোসেন, আবুল ইসলাম, রাজিয়া বেগম, মকবুল হোসেন, জাহানারা বেগম, আনিছুর রহমান প্রমূখ।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com