1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :

মণিরামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ এক কাতারে

  • Update Time : বুধবার, ৬ জানুয়ারি, ২০২১
  • ৩৬৫ Time View

নূরুল হক, মণিরামপুর :
যে কোন ভোট মানেই মণিরামপুরে উৎসবের আমেজ। ফলে আগামী ৩০ জানুয়ারী মণিরামপুর পৌরসভার ভোট উৎসবকে সামনে রেখে স্বাভাবিক ভাবেই বইতে শুরু করেছে ভোটের হাওয়া। ইতোমধ্যে নির্বাচন নিয়ে ঝড় উঠেছে পৌর শহরের চায়ের টেবিল থেকে শুরু করে মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে। হোক না সেটা প্রিন্ট, অনলাইন পত্রিকা বা ফেসবুকসহ বিভিন্ন প্রকারের সামাজিক যোগাযোগ মাধ্যম।
মণিরামপুর পৌর নির্বাচনকে সামেনে রেখে নির্বাচনী প্রচারণার ধারাবাহিক কর্মজজ্ঞ শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সাথে আছেন উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ দলটির সহযোগী ও অঙ্গ সংগঠনের সকল স্তরের নেতাকর্মী ও সমর্থকেরা। নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন প্রাপ্তি পূর্ব পর্যন্ত সকল লবিং-গ্রæপিং, দ্বিধাদন্ধ ভূলে মণিরামপুরের আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এখন এক কাতারে।
আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থীকে নির্বাচনী বৈতরনী পার করাতে উপজেলা আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক ইতোমধ্যে আলহাজ্জ্ব এম,এম নজরুল ইসলামকে প্রধান উপদেষ্টা এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন লাভলু, সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ সমন্বয়ে ১১ সদস্যের একটি উপদেষ্টা কমিটি এবং পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনকে আহবায়ক, আওয়ামীলীগনেতা উত্তম মিত্র, অ্যাড. বশির আহমেদ খান, মোজাম্মেল হোসেন মেইল ও মোন্তাজ বিশ্বাসকে যুগ্ম আহবায়ক করে একটি শক্তিশালি নির্বাচনী পরিচালনা কমিটি ঘঠিত হয়েছে।
এ কমিটির সিদ্ধান্ত মোতাবেক পৌর সভার প্রতিটি ওয়ার্ডে নির্ধারিত দিনে নির্বাচনী পরিচালনা কমিটি/সেন্টার কমিটি গঠনের লক্ষে মঙ্গলবার রাতে পৌর সভার ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডে নির্বাচনী কমী সভা অনুষ্ঠিত হয়। পৌর শহরের দোলখোলা মোড়ে অনুষ্ঠিত এ কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। সদর (মণিরামপুর) ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা প্রভাষক ফারুক হোসেন। তরুণ আওয়ামীলীগনেতা শিশির ঘোষ মিঠুর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বর্ষিয়ান আওয়ামীলীগনেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম,এম নজরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, তরুণ আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ, আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন মেইল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, আওয়ামীলীগনেতা ও জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম মিলন, আওয়ামীলীগ নেতা গৌর ঘোষ, আদম আলী, বাবুলাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হোসোইন টিটো, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মনিরুজ্জামান মিল্টন, বর্তমান আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, সাবেক ছাত্রনেতা মামুন অর রশিদ জুয়েল, সাবেক পৌর ছাত্রলীগ নেতা পলাশ ঘোষ প্রমুখ।
সভা শেষে আওয়ামীলীলীগ নেতা আব্দুর রশিদ কে আহবায়ক ও তুষারকান্তি মিত্র দুলুকে সদস্য সচীব করে ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডের নির্বাচনী পরিচালনা ও সেন্টার কমিটি ঘোষনা করা হয়।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com