1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
বেতন বৈষম্য নিরসনের দাবিতে মণিরামপুরে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলমান ত্রানের চাল চুরির মামলায় প্রতিমন্ত্রীর ভাগ্নে বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রকের আদেশ মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান মণিরামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মণিরামপুরে মামার ধর্ষণের শিকার ভাগ্নি অবরুদ্ধ যে কোন সময়ে অপহরণ হতে পারে ধর্ষিতা ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মণিরামপুরে বন্ধনের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মনিরামপুরে ৫৫৫ বস্তা চাউল কান্ডে ভাইস চেয়ারম্যান বাচ্চুসহ ৬ জনের বিরুদ্ধে ডিবির মামলা মণিরামপুরে মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ভূয়া নিয়োগসহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন “শুভ মহালয়া”- সবাইকে আগমনীর আনন্দ বার্তা ও শুভেচ্ছা অতিরিক্ত ভর্তি ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল মণিরামপুর সরকারী কলেজ ক্যাম্পাস

মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান

  • Update Time : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৫৫ Time View

মনিরামপুর প্রতিনিধি: করোনাভাইরাস কালে যশোর জেলার মনিরামপর উপজেলার একজন মানবিক ডাক্তারের নাম ডা. মেহেদী হাসান। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কর্মরত তরুণ এই চিকিৎসক লেখাপড়া শেষ করেছেন টার্নোপিল ন্যাশনাল মেডিকেল বিশ্ববিদ্যালয়, ইউক্রেন থেকে। লেখাপড়া শেষ করে দেশে ফিরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা সেবা নিয়োজিত। নরম শান্ত সাভাবের তরুণ এই চিকিৎসক করোনাভাইরাসের চিকিৎসা সেবা দিয়েই আজ দেশের একজন জনপ্রিয় ডাক্তার হিসাবে পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে করোনা কাল থেকে শুরু করে এখনো পর্যন্ত বাংলাদেশের এডমিন ক্যাডারদের একমাত্র ভরসা ডা. মেহেদী হাসান। এই পর্যন্ত ডা. মেহেদী হাসান টেলি মেডিসিনে ফ্রী চিকিৎসা দিয়েছে পাঁচ হাজার প্লাস করোনা রুগী। এর ভিতর গুরুতরভাবে অসুস্থ রুগী থাকলেও এপর্যন্ত একজন মারা যাওয়ার কথা শুনা যায়নি।
বুধবার দুপুর ১২টা ৩০ মিনিটে ঢাকা বিভাগীয় কমিশন মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ডা. মেহেদী হাসান কে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিশেষ সংবর্ধনা স্বরুপ সার্টিফিকেট ও ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক )জনাব মোঃ নুরুন্নবী। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব ) জনাব হেলাল মাহমুদ শরীফ। অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) জনাব একেএম মাসুদুজ্জামান। বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও সহকারী কমিশনারবৃন্দ । অনলাইনে ভিডিও কনফারেন্সর মাধ্যমে সংযুক্ত ছিলেন ঢাকা বিভাগের অধীন ১৩ টি জেলার সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটগণ, অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ । এছাড়াও ঢাকা বিভাগের কয়েকটি উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহি অফিসার ও সহকারী কমিশনার ভূমি বৃন্দ।
চিকিৎসা সেবা’র পাশাপাশি ডা.মেহেদী হাসান করোনাভাইরাসের মহামারীতে অনেক দুস্ত অসহায় রুগীকে ঔষধ, ত্রাণ, বিশ্ববিদ্যালয় পড়ুয়া বিভিন্ন মেধাবী ছাত্র-ছাত্রীদের লেখাপড়া খরচ বহন, নিজ এলাকায় ১৫০ জন গ্রাম্য ডাক্তার হসপিটালের টেকনিশিয়ান এবং উল্লেখ যোগ্য নবচেতনা, নিশু, প্রত্যায়, বন্ধন, এফএসডিও এবং করোনায় মৃত ব্যক্তিদের দাফন কাফন কাজে নিয়োজিত সংগঠন সহ একধিক সেচ্ছাসেবী সংগঠনকে পিপিউ মাস্ক প্রদান করেছেন ডা. মেহেদী হাসান।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com