1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :

গরীব অসহায় কৃষকের পাশে মনিরামপুর উপজেলা ছাত্রলীগ

  • Update Time : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৪০৮ Time View

মনিরামপুর প্রতিনিধি: করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চলছে সরকার ঘোষিত ছুটি। আর এপ্রিল থেকে মে মাস হলো বোরো ধান তোলার সময়। দেশে খাদ্যের বড় জোগান আসে এই বোরো ধান থেকে। কিন্তু শ্রমিক সংকটের কারণে ধান কাটতে বিপাকে পড়েছেন কৃষকরা। ঠিক এ সময় কৃষকের মুখে হাসি ফুটাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা। বিভিন্ন জেলায় উপজেলায় দল বেঁধে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনটির নেকাতর্মীরা ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছেন। মানবতার মা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বান এ সাড়া দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশ মোতাবেক ও

মনিরামপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ছাত্রনেতা মোঃ মুরাদুজ্জামান মুরাদ এর অনুপ্রেরণায় মনিরামপুর কলেজ ছাত্রলীগের আহবায়ক ছাত্রনেতা মোঃ হাবিবুর রহমান দ্বীপ এর নেতৃত্বে যুগ্ম আহ্বায়ক জামিল হোসেন জনি, ইসরাফিল, আবু সালেহ,জিসান  রায়হান, আবু হুরারা  হেলাল,শাইদুল, রিমন,সাজ্জাদ, সহ ২৫/৩০ জন গরীব অসহায় এর ধান কেটে দেন ।
দূর্গাপুর গ্রামের মোছা শাফী বেগম এর এক বিঘা, কামালপুর গ্রামের ইকবাল এর এক বিঘা করে মোট দুই বিঘা ধান সকাল ছয়টা থেকে শুরু করে বার টা পর্যন্ত এই সময়ে দুইবিঘা ধান কাটা শেষ হয়।
মনিরামপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান বলেন- “দেশের এই দুর্যোগকালীন সময়ে প্রত্যেকটা মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই হিসেবে সারাদেশে ছাত্রলীগ নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছে। আজ আমরাও সেই কর্মসূচিতে যুক্ত হলাম। ছাত্রলীগের নেতারা মুক্তিযুদ্ধসহ দেশের প্রয়োজনে সবসময় সামনে থেকে ভূমিকা রেখেছে।
এই কার্যক্রম চলমান থাকবে”।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com