1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :

মণিরামপুরে জেলা কৃষকলীগ নেতা শফি কামাল হত্যা কান্ডের ৬ বছর পূর্তিতে দোয়া ও স্মরণসভা অনুষ্ঠিত

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৬৭৮ Time View

নূরুল হক, মণিরামপুর: যশোর জেলা কৃষকলীগের সাবেক সহ-সভাপতি ও মণিরামপুর উপজেলা সভাপতি শফি কামাল হত্যা কান্ডের ৬ষ্ঠ শাহাদাৎ বার্ষিকতে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে বৃহষ্পতিবার উপজেলার গরীবপুর-চাঁদপুর দাখিল মাদ্রাসা মাঠে উপজেলা কৃষকলীগের উদ্যোগে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বর্ষিয়ান নেতা মাষ্টার আব্দুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক ও মরহুমের কনিষ্ঠ পুত্র প্রভাষক মামুনুর রশিদ জুয়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত উপজেলা আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান সম্পাদক, ইউনিয়ন আওয়ামীলেিগর আহবায়ক শামছুর রহমান, যুগ্ম আহবায়ক জিন্নাহ, সাবেক সভাপতি আব্দুল মোমিন, আওয়ামীলীগনেতা গোকুল চন্দ্র, মরহুমের জৈষ্ঠ্য পুত্র সাংবাদিক হারুন-অর-রশিদ সেলিম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, যুগ্ম আহবায়ক জামাল হোসেন, ইউনিয়ন যুবলীগনেতা শফিয়ার রহমান, ইউছুপ আলী, কৃষ্ণ, আলমগীর হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক হাদিউজ্জামান হাদিসহ আ’লীগ ও তার সহযোগী/অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসি।
উল্লেখ্য গত ১০ জাতীয় সংসদ নির্বাচনের ২০১৩ সালের ২৬ ডিসেম্বর দুপুর ২টার সময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাডঃ খান টিপু সুলতানের নৌকা প্রতীকের পোষ্টার লাগাতে গিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের চিহ্নিত সন্ত্রাসী চক্রের হাতে প্রকাশ্যে দিবালোকে খুন হন জেলা কৃষকলীগ নেতা শহীদ শফি কামাল।
অপরদিকে নিহতের পরিবার ও এলাকাবাসির পক্ষ থেকে স্থানীয় ইউপি’র বিভিন্ন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে মরহুমের জন্য দোয়া কামনা করা হয়।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com