1. admin@manirampurkantho.com : admin :
  2. jahidjashore98@gmail.com : jahid :
শিরোনাম :
মণিরামপুরে আটককৃত ৫৫৫ বস্তা চাল নিলামে বিক্রি এখনও সক্রিয় মণিরামপুরে চাল পাচার সিন্ডিকেট! ‘আম্ফান’: ছাত্রলীগকে দুর্গত মানুষদের পাশে থাকার নির্দেশ ঘূর্ণিঝড় আম্ফানের ৭ নম্বর বিপদ সংকেত মণিরামপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ম্যাসেঞ্জারে কুরুচিপূর্ণ বার্তা দিয়ে প্রেম নিবেদন মনিরামপুরে ফ্রি এ্য্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন সাবেক এমপি পুত্র হুমায়ন সুলতান সরকারী চাল পাচারের ঘটনায় আটক শহিদুলকে আদালতে জবানবন্দি শেষে জেলহাজতে প্রেরণ আইনি জটিলতায় মণিরামপুর থানা চত্বরের খোলা আকাশের নিচে নষ্ট হতে চলছে উদ্ধারকৃত ৫৫৫ বস্তা চাল মণিরামপুরে ট্রাকভর্তি সরকারী চাল কালোবাজারে বিক্রয় সিন্ডিকেট নেতা শহিদুল গ্রেফতার করোনা ভাইরাসে বিক্রি নেই ফুল, কেশবপুরে মাঠেই শুকোচ্ছে বিভিন্ন প্রজাতির ফুল

আওয়ামী লীগের কমিটিতে নতুন পদ পেলেন যারা

  • Update Time : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৩১ Time View

নিউজ ডেস্ক:  সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে মানুষের ঢল।
নতুন করে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এবারের কমিটিতে এসেছে নতুন মুখ। সেই সঙ্গে পদোন্নতি পেয়েছেন বেশ কয়েকজন। শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে এই কমিটি করা হয়।

সভাপতিমণ্ডলী :

এবার সভাপতিমণ্ডলীতে নতুন এসেছেন- জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান। ২০১৬ সালে গঠিত কমিটিতে সভাপতিমণ্ডলীর সদস্য ছিলেন ১৫ জন। এবার মোট ১৭ জনকে সদস্য করা হয়েছে।

পুরাতনদের মধ্যে যারা সভাপতিমণ্ডলী পদে রয়েছেন :

সৈয়দা সাজেদা চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, নুরুল ইসলাম নাহিদ, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, আবদুল মতিন খসরু আগের কমিটিতেও সভাপতিমণ্ডলীতে ছিলেন।

সম্পাদকমণ্ডলী :

আবদুস সোবহান গোলাপ হয়েছেন নতুন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক। বিপ্লব বড়ুয়া এবার পুরো সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

নতুন করে আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন নজিবুল্লাহ হিরু। মহিলা বিষয়ক সম্পাদকের পদ পেলেন মেহের আফরোজ চুমকি।

এদিকে শনিবার বাণিজ্য বিষয়ক সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, ধর্ম বিষয়ক সম্পাদক, বাণিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক এবং শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক পদে কারও নাম ঘোষণা করা হয়নি।

সাংগঠনিক সম্পাদক :

নতুন সাংগঠনিক সম্পাদক হয়েছেন এস এম কামাল হোসেন ও মির্জা আজম। আর পুরনো কমিটির আহম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও আবু সাঈদ আল মাহমুদ এই পদে রয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে আজ পাঁচজনের নাম ঘোষণা করা হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক :

পদোন্নতি পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তারা আগের কমিটিতে প্রচার সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। এদিকে মাহাবুব-উল-আলম হানিফ ও ডা. দীপু মনি এবারও একই পদে রয়েছেন।

উপদেষ্টা পরিষদ :

এবারের কাউন্সিলে গঠনতন্ত্র সংশোধন করে উপদেষ্টার পদ বাড়িয়ে ৫১ জন করা হয়েছে। যা আগে ছিল ৪৪ জন। এ পদে নতুনদের নাম পরে ঘোষণা করা হবে।

পুরাতনদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন :

এস এ মালেক, আবুল মাল আব্দুল মুহিত, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, অ্যাডভোকেট মো. রহমত আলী, এইচ টি ইমাম, মসিউর রহমান, অধ্যাপক আলাউদ্দিন আহমেদ, ইউসুফ হোসেন হুমায়ুন, মহিউদ্দীন খান আলমগীর, শফিক আহমেদ, সৈয়দ আবু নসর, শ্রী সতীশ চন্দ্র রায়, রাজীউদ্দিন আহমেদ রাজু, অধ্যাপক আব্দুল খালেক, অধ্যাপক ডা. রুহুল হক এমপি, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, কাজী আকরাম উদ্দীন, অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, ড. অনুপম সেন, অধ্যাপক হামিদা বানু, অধ্যাপক মো. হোসেন মনসুর, অধ্যাপক সুলতানা শফি, অ্যাম্বাসেডর মো. জমির, গোলাম মওলা নকশাবন্দি, মির্জা এমএ জলিল, প্রণব কুমার বড়ুয়া, এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী, অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আব্দুল হাফিজ মল্লিক, অধ্যাপক সাইদুর রহমান খান, গওহর রিজভী, খন্দকার বজললু হক, মো. রশিদুল আলম, স্থপতি ইয়াফেস ওসমান, মকবুল হোসেন, চৌধুরী খালেকুজ্জামান, কাজী সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট বাসেত মজুমদার, মোজাফ্ফর হোসেন পল্টু, মুকুল বোস, ইনাম আহমেদ চৌধুরী, আতাউর রহমান, জয়নাল হাজারী, সালমান এফ রহমান।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2018 www.manirampurkantho.com