1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
মণিরামপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ এক কাতারে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বাম চোখের পাতা কাঁপে মানে মারাত্মক বিপদের লক্ষণ মনিরামপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন কাজী মাহমুদুল হাসান মণিরামপুরে স্বাস্থ্য বিভাগের ৬টি ডায়াগনস্টিক সেন্টারে ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা মণিরামপুরে শিবির নেতাকে নিয়োগের প্রতিবাদে অভিযোগ ও মানবন্ধন বেতন বৈষম্য নিরসনের দাবিতে মণিরামপুরে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলমান ত্রানের চাল চুরির মামলায় প্রতিমন্ত্রীর ভাগ্নে বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রকের আদেশ মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান

আওয়ামী লীগের এবারের শপথ জঙ্গিবাদ নির্মূল: কাদের

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫৮ Time View

নিউজ ডেস্ক:  আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের এবারের শপথ হবে, জঙ্গিবাদ নির্মূল ও সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দেওয়া।

বৃহস্পতিবার সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলনের জন্য তৈরি মঞ্চ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তির বিষবৃক্ষ তুলে ফেলা এবং জঙ্গিবাদ নির্মূল বর্তমান সরকারের চ্যালেঞ্জ। এটি বাস্তবায়নে নবীন-প্রবীণের সমন্বয়ে আওয়ামী লীগের এবারের কমিটিকে আরও গতিশীল করা হবে। খবর বাসসের।

তিনি বলেন, দলকে শক্তিশালী করা না গেলে সরকার সফল হয় না। আমাদের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করতে হবে। সে লক্ষ্যে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বর্তমান কমিটির সফলতা-ব্যর্থতার মূল্যায়ন করবে দলীয় নেতাকর্মী ও জনগণ।

আওয়ামী লীগের বিভাগীয় এবং জেলা কমিটিগুলো সফলভাবে কাজ করেছে বলেও জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর ভিশন সফল করতে আওয়ামী লীগের নতুন কমিটি কাজ করবে।

দলের গঠনতন্ত্র পরিবর্তন ও সংশোধন হবে জানিয়ে তিনি বলেন, এবারের সম্মেলন গুরুত্বপূর্ণ। উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মির্জা আজম এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সিনিয়র নেতা মহিউদ্দিন আহমেদ মহি প্রমুখ উপস্থিত ছিলেন।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com