1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
মণিরামপুরে মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ভূয়া নিয়োগসহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন “শুভ মহালয়া”- সবাইকে আগমনীর আনন্দ বার্তা ও শুভেচ্ছা অতিরিক্ত ভর্তি ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল মণিরামপুর সরকারী কলেজ ক্যাম্পাস মণিরামপুর সরকারি কলেজে অতিরিক্ত ভর্তি ফি আদায়ের অভিযোগ মণিরামপুরে জমি দখলকে কেন্দ্র করে যুবলীগ নেতার নেতৃত্বে প্রতিপক্ষের উপর হামলা হামলায় নারী-পুরুষসহ আহত ১০, দেশী অস্ত্র ও গাজা উদ্ধার মণিরামপুরে কৃষকদলের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ৭১’র পরাজিত শত্রুদের সকল ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রলীগকে মুখ্য ভুমিকা পালন করতে হবে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য মণিরামপুরে ৫ দফা বাস্তবায়নের দাবীতে বাংলাদেশ কৃষক সংগ্রাম সমিতির স্মারকলিপি প্রদান ভূয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট অভয়নগর দাপিয়ে মনিরামপুরে আটক বাইক চালিয়ে গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠানে কনে

মণিরামপুরে ঈদকে সামনে রেখে একের পর এক চুরির ঘটনা ঘটলেও কেউ আটক বা মালামাল উদ্ধার হচ্ছে না

  • Update Time : শুক্রবার, ২৪ মে, ২০১৯
  • ১৮৩ Time View

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: যশোরের মণিরামপুরে এবার ঈদুল ফিতরকে সামনে রেখে সংঘবদ্ধ চোর সিন্ডিকেটেরের সদস্যরা শহরে ও গ্রামে তাদের কর্মকান্ড চালিয়ে নির্বিঘ্নে পালিয়ে যাচ্ছে। ঘুরে ফিরে বাসা-বাড়িতে একের পর এক চুরির ঘটনায় কোন চোর আটকের পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধার হচ্ছে না। এসব ঘটনায় ক্ষতিগ্রস্থ ভূক্তভোগীদের মাঝে ক্ষোভ বাড়ছে। অপরদিকে আজ ওই গ্রামে কাল পাশের গ্রামে ধারাবাহিক চুরির ঘটনা জানাজানি হওয়ার পর বর্তমানে পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন অ লের মানুষ চুরি ও ডাকাতি আতংকে নির্ঘুম রাত কাটাচ্ছে।

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্থানীয় এমপি স্বপন ভট্টাচার্য্য আইন শৃঙ্খলা কমিটির সভায় বললেন চুরিসহ বিভিন্ন অপরাধ দমনে শুধু প্রশাসনের উপর চেয়ে থাকলে হবে না। সকলকে ঐক্যবদ্ধ হয়ে অপরাধ দমনের জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগীতার পাশাপাশি নিজেদেরকেও কাজ করতে হবে। পৌর এলাকার কামালপুর গ্রামের কাপড় ব্যবসায়ী আকরাম আলীর পুত্র মেহেদী হাসান জানান, বৃহস্পতিবার গভীর রাতে তার ছোট ভাই জাকির হোসেনের বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা ওই বাড়ি থেকে আড়াই ভরি স্বর্ণের গহনা এবং নগদ টাকাসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এদিন দিনের আলোতে পৌর এলাকার দূর্গাপুর গ্রামের ব্যাংক ম্যানেজার আবুল কাশেমের বাসার ভাড়াটিয়ার ঘরে চুরির ঘটনা ঘটে। গত শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ব্যবসায়ী শাহ আলমের বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। এর মাত্র কয়েকদিন আগে পাশ্ববর্তী কামালপুর গ্রামের মোজাম্মেল ও তার ভাই আইনালের বাড়িতে লুট করে চোর সিন্ডিকেটের সদস্যরা।

এছাড়া কিছুদিন আগে পৌর শহরে থানা সংলগ্ন দোলখোলা মোড় নামক স্থানের পাশে একটি ৪ তলা এবং দু’টি ৩ তলা ভবনে দিনের বেলায় ৩ শিক্ষক দম্পত্তির বাসায় চুরির ঘটনা নিয়ে ব্যাপক চা ল্যের সৃষ্টি হয়। এই তিন বাসার মধ্যে নুপুর বেগম নামে শিক্ষিকার বাসা থেকে সাড়ে ৯ ভরি স্বর্ণের গহনাসহ নগদ টাকা লুট করে দিনের আলোতে নির্বিঘেœ পালিয়ে যায় সংঘবদ্ধ চোরেরা। একের পর এক দিনে ও রাতে ধারাবাহিক চুরির ঘটনায় এলাকবাসির মধ্যে চরম আতংকের সৃষ্টি হয়েছে। উক্ত ঘটনা নিয়ে অনেকেই বলেন, যে স্টাইলে চুরির ঘটনা ঘটে চলেছে তা ডাকাতির ঘটনাকেও হার মানাবে। এদিকে চুরি-ডাকাতিসহ নানা অপরাধ সম্পর্কে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় বৃহস্পিবার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য সকলের উদ্দেশ্যে নানা আলোচনা করেন। তিনি বলেন, চুরি ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধ দমনে প্রশাসনকে সহযোগীতা করার পাশাপাশি যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com