1. admin@manirampurkantho.com : admin :
  2. jahidjashore98@gmail.com : jahid :
শিরোনাম :
আম্পানের তান্ডবে ক্ষতিগ্রস্থ হোগলাডাঙ্গা দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসা; দুঃচিন্তায় সংশ্লিষ্ট্যরা মণিরামপুরের নতুন ইউএনও জাকির হাসান মনিরামপুরে ঘের দখল নিয়ে দুগ্রুপের দ্বন্দ্বে পক্ষপাতিত্বের অভিযোগে চেয়ারম্যান অবরুদ্ধ এপ্রিল মাসের দোকান ভাড়া মওকুফ করলেন সিটি প্লাজার চেয়ারম্যান ইয়াকুব আলী মণিরামপুরে আটককৃত ৫৫৫ বস্তা চাল নিলামে বিক্রি এখনও সক্রিয় মণিরামপুরে চাল পাচার সিন্ডিকেট! ‘আম্ফান’: ছাত্রলীগকে দুর্গত মানুষদের পাশে থাকার নির্দেশ ঘূর্ণিঝড় আম্ফানের ৭ নম্বর বিপদ সংকেত মণিরামপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ম্যাসেঞ্জারে কুরুচিপূর্ণ বার্তা দিয়ে প্রেম নিবেদন মনিরামপুরে ফ্রি এ্য্যাম্বুলেন্স সার্ভিস উদ্বোধন করেন সাবেক এমপি পুত্র হুমায়ন সুলতান

পাকিস্তানকে ৩০ কোটি ডলারের সহায়তা বাতিল যুক্তরাষ্ট্রের

  • Update Time : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১৯ Time View

আন্তর্জাতিক ডেস্ক ।।

জঙ্গি গোষ্ঠীগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ব্যর্থ হওয়ায় পাকিস্তানকে ৩০ কোটি ডলারের সহায়তা বাতিলের ঘোষণা দিলো যুক্তরাষ্ট্রের সেনাবাহিনী। এর আগে, বিলিয়ন বিলিয়ন অর্থ সাহায্য নিয়েও পাকিস্তান যুক্তরাষ্ট্রের সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ করেছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

 

শনিবার (১ সেপ্টেম্বর) পেন্টাগনের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল ফকনার বলেছেন, পাকিস্তানের জন্য বরাদ্দকৃত অর্থ মার্কিনীদের কল্যাণে অন্য যেকোনো জরুরি প্রয়োজনীয়তায় ব্যয় করা হবে।

 

গত জানুয়ারিতে এ ধরণের পরিকল্পনা নেওয়া হলেও, এবার তা অনুমোদনের জন্য মার্কিন কংগ্রেসে তোলা হবে বলেও জানিয়েছে দেশটির কর্মকর্তারা।

 

পাকিস্তানের তীব্র সমালোচনা করে মার্কিন স্টেট ডিপার্টমেন্টের এক বিবৃতিতে বলা হয়েছে, দেশটি নিজেদের মাটিতে হাক্কানি নেটওয়ার্ক ও আফগান তালেবানদের মতো জঙ্গি গোষ্ঠীগুলোর তৎপরতা বন্ধে কোনো ব্যবস্থাই নিতে পারেনি।

 

ফকনার বলেন, জঙ্গিদের জন্য স্বর্গরাজ্য না হতে পাকিস্তানকে পরামর্শ দিচ্ছি আমরা। দেশটি যাতে জঙ্গিবাদের অন্ধকার ঠেলে আলোর দিকে তাকায়। সেখানে শক্তি প্রদর্শনরত সবকয়টি জঙ্গি গোষ্ঠীর শিকড় উপরে না ফেলা পর্যন্ত আমরা পাকিস্তানের ওপর চাপ অব্যাহত রাখবো।

 

যুক্তরাষ্ট্রের কাছ থেকে এমন এক সময়ে এ ধরণের ঘোষণা এলো, যখন পাকিস্তানের নব নির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেওর সাক্ষাতের কথা চলছে।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2018 www.manirampurkantho.com