1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
ত্রানের চাল চুরির মামলায় প্রতিমন্ত্রীর ভাগ্নে বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রকের আদেশ মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান মণিরামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মণিরামপুরে মামার ধর্ষণের শিকার ভাগ্নি অবরুদ্ধ যে কোন সময়ে অপহরণ হতে পারে ধর্ষিতা ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মণিরামপুরে বন্ধনের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মনিরামপুরে ৫৫৫ বস্তা চাউল কান্ডে ভাইস চেয়ারম্যান বাচ্চুসহ ৬ জনের বিরুদ্ধে ডিবির মামলা মণিরামপুরে মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ভূয়া নিয়োগসহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন “শুভ মহালয়া”- সবাইকে আগমনীর আনন্দ বার্তা ও শুভেচ্ছা অতিরিক্ত ভর্তি ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল মণিরামপুর সরকারী কলেজ ক্যাম্পাস মণিরামপুর সরকারি কলেজে অতিরিক্ত ভর্তি ফি আদায়ের অভিযোগ

বাকীতে মোটরসাইকেল বিক্রি করে বিপাকে যুবক; টাকা ফেরতে আদালতে মামলা করায় প্রাননাশের হুমকির অভিযোগ 

  • Update Time : শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২২৫ Time View

নূরুল হক,মণিরামপুর প্রতিনিধি: বাকীতে মোটর সাইকেল বিক্রি করে বিপদে পড়েছেন মণিরামপুরের তাজ উদ্দীর আহমেদ বাঁধন নামের এক যুবক। টাকা ফেরত পেতে আদালতে মামলা করায় ওই যুবককে প্রাননাশের হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন অ্যাড. শেখ তাজ হোসেন তাজু।

মামলার বিবরনে জানা যায়, উপজেলার সাতগাতী গ্রামের আবুল কাসেম মাষ্টারের ছেলে তাজ উদ্দিন আহম্মেদ বাঁধন গত ১৫/০১/২০১৭ইং তারিখে ওয়ালল্টন ১২৫ সিসি, ফিউসান মোটর সাইকেল ক্রয় করেন। সম্প্রতি আর্থিক সংকটে পড়ে মোটরসাইকেলটি ১ লক্ষ টাকা মুল্য নির্ধারনে সদর উপজলোর খোলা ডাঙ্গা গ্রামের মোঃ মিলন বিশ্বাসের পুত্র আব্দুল্লাহ আল মামুনের নিকট বিক্রয় করে। সে মোতাবেক ১টি ১০০ টাকার ও ১টি ৫০ টাকার নন-জুডিসিয়াল সাদা স্ট্যাম্পে মোটরসাইকেলটি বিক্রয়ের একটি চুক্তিনামা করা হয়। ওই সময় নগদ ৫০ হাজার টাকা প্রদান করলেও বাকী ৫০ হাজার টাকা পরবর্তী এক মাসের মধ্যে পরিশোধ করে মোটর সাইকেলের কাগজপত্রসহ বুঝে নেয়াসহ বিস্তারিত লেখাপড়া করে নিবেন বলেও মৌখিকভাবে কথা হয়। কিন্তু বাকীতে মোটর সাইকেলটি বিক্রি করতে অস্কীকৃতি জানালে  আব্দুল্লাহ আল মামুনের শশুর উপজেলার ফতেয়াবাদ গ্রামের আফছার মোড়লের পুত্র লুৎফর রহমানসহ কয়েকজন স্বাক্ষীর কথামতো সরল বিশ্বাসে মোটরসাইকেলটি প্রদান করেন বাধন। কিন্তু নির্দিষ্ট সময় পার হলে টাকা দিতে গড়িমসি করতে থাকে মামুন। এরপর মামুনের কাছে টাকা চাইতে গেলেই গালিগালাজসহ টাকা দেবেন না বলে জােিয় দেয়।  এছাড়া পরবর্তীতে আর কখনো টাকার তাগাদা দিলে মামলা দেয়াসহ হত্যার হুমকিও  প্রদান করেন বলে অভিযোগ। এরপর  বাঁধন উপায়ন্ত না পেয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত মণিরামপুর-এর যশোরে- আদালতে ১২০(খ)/৪০৬/৪২০/৫০৬/১০৯ ধারায় আব্দুল্লাহ আল মামুন (৪০), পিং-মিলন বিশ্বাস, সাং-খোলাডাঙ্গা, থানা- সদর, লুৎফর রহমান (৫৫), পিং আফসার মোড়ল, সাং-ফতেয়াবাদ, সাগর হোসেন (৩৮), পিং-আকবর আলী, সাং-হোগলাডাঙ্গা, উভয় থানা-মণিরামপুরসহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-সিআর ৪৮৭/১৮। মামলা দায়েরের পর আসামীরা আরও ক্ষীপ্ত হয়ে বাঁধনকে প্রাননাশের হুমকি দিচ্ছে বলে ভুক্তভোগী বাঁধনের দাবী। এতে  বাঁধন ও পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com