1. admin@manirampurkantho.com : admin :
শিরোনাম :
বেতন বৈষম্য নিরসনের দাবিতে মণিরামপুরে স্বাস্থ্যকর্মীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি চলমান ত্রানের চাল চুরির মামলায় প্রতিমন্ত্রীর ভাগ্নে বাচ্চুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও মাল ক্রকের আদেশ মনিরামপুরের কৃতি সন্তান ডা. মেহেদী হাসানকে করোনা চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সংবর্ধনা প্রদান মণিরামপুরে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মণিরামপুরে মামার ধর্ষণের শিকার ভাগ্নি অবরুদ্ধ যে কোন সময়ে অপহরণ হতে পারে ধর্ষিতা ধর্ষণ, শিশু নির্যাতন বন্ধসহ অপরাধীদের ফাঁসির দাবীতে মণিরামপুরে বন্ধনের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মনিরামপুরে ৫৫৫ বস্তা চাউল কান্ডে ভাইস চেয়ারম্যান বাচ্চুসহ ৬ জনের বিরুদ্ধে ডিবির মামলা মণিরামপুরে মাদ্রাসার সুপার ও সভাপতির বিরুদ্ধে ভূয়া নিয়োগসহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন “শুভ মহালয়া”- সবাইকে আগমনীর আনন্দ বার্তা ও শুভেচ্ছা অতিরিক্ত ভর্তি ফি আদায়ের প্রতিবাদে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তাল মণিরামপুর সরকারী কলেজ ক্যাম্পাস

মনিরামপুরে দোকানে আগুন : আগুনে দগ্ধ হয়ে অজ্ঞাত যুবক কয়লা

  • Update Time : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ১৬৮ Time View
অমারেশ বিশ্বাস, রাজগঞ্জ : মনিরামপুর উপজেলার রাজগঞ্জ ডিগ্রি কলেজ মোড়ে জয়লালের  মুদির দোকানে আগুন লেগে  এক অজ্ঞাত ব্যক্তির  পোড়া লাশ পাওয়া গেছে  । এ সময় ১ টি  দোকানে থাকা প্রায় ৮ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায় ।
শনিবার  রাত আনুমানিক ১.৩০ মিনিটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে । নিহত ব্যক্তির পরিচয় এখনো পরিস্কার ভাবে জানা যায়নি। তবে এলাকা বাসীর ধারণা কলেজ পাড়ার বুধো চাকলাদারের  ছেলে  আজাদ চাকলাদার ।

মনিরামপুরে ফায়ার সার্ভিস  সূত্রে জানা যায়, রাত ১.৩০ থেকে ২ টার সময়ের  মধ্য   এই আগুন লেগে মুহূর্তেই তা পাশের দোকান ও  বাড়িতে ছড়িয়ে পড়তে থাকে । এই সময় আমাদের  বাহিনীর সদস্যরা প্রায় ৩০ মিনিট  চেষ্টা  চালিয়ে আগুন  নিয়ন্ত্রনে আনেন। এর পর আমরা যখন ভেতরে প্রবেশ করি তখন একটি পোড়া লাশ দেখতে পায় ।

এলাবাসী জানাই, প্রতিদিনের মতো আমরা ঘুমিয়ে ছিলাম হঠাৎ রাতে এক বিশাল শব্দে আমাদের ঘুম ভেঙ্গে যায়। বাইরে এসে দেখি মোড়ে আগুন জ¦লছে । আমরা অনেকেই সেই সময় দোকানের আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেছিলাম কিন্তু  অবস্থা খারাপ দেখে মনিরামপুর ফায়ার সার্ভিস অফিসে ফোন করি । এর পর তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন । একটু পরে জানতে পারি এর ভেতরে একটি পোড়া লাশ রয়েছে । লাশ এমন ভাবে পোড়ে গেছে তার অবস্থা দেখে কেউ তাকে  চিনতে পারছে না । এই সময় আমরা সবাই একে অপরের বাড়ির সকল সদস্যর খবর নিতে থাকি  । এমন সময়  কলেজ পাড়ার বুধো চাকলাদারের ছেলে  আজাদ চাকলাদারের কোন সন্ধান পাওয়া  যাচ্ছেনা এমন খবর সকলের মুখে মুখে ।  কিন্তু লাশ দেখে বোঝার কোন উপায় নেই ।

কথা হয় নিখোঁজ হওয়া আজাদের ছোট ভাইয়ের সাথে , তিনি বলে আমার ভাইকে  গত কাল রাত ১০ পর থেকে  খুজে পাচ্ছি না । এখন দেখছি দোকানের ভেতর একটি লাশ কিন্তু দেখে বোঝার উপায় নেই যে সে আমার ভাই । আমার ভাই মাঝে মাঝে এমন ভাবে যেখানে সেখানে চলে যায় । তাই পরিস্কার করে বলতে পাছিনা এই পোড়া লাশটি আমার ভাই আজাদ  ।
আজাদের পিতা বুধো চাকলাদার জানান , আমার ছেলে নিখোঁজ হয়েছে সত্য কথা কিন্তু এই লাশ যে আমার ছেলের তা আমি কিভাবে মেনে নেবো ।
মুদিরর দোকানদার জয়লালের নিকট লাশের ব্যাপারে  জানতে চাইলে তিনি বলে আমি কিছু জানি না  । কোথা থেকে কি হয়ে গেলো  বুঝতে পারছি না । প্রতি দিনের মতো আমি দোকান বন্দো করে বাড়ি চলে যায় । তারপর এই ঘটনা গুলো ঘটে গেলো ।  সে কি ভাবে আমার দোকানে ভেতর গেলো । আমার সব শেষ হয়ে গেছে আমার একমাত্র সম্বল এই দোকান আমি আজ থেকে বহু বছর ধরে এই মোড়ে দোকানদারী করি । আজ আমার সব পোড়ে ছাই । আমার ৮ লক্ষ টাকার মালামাল সব এখন ছাই হয়ে গেছে । কি ভাবে আমি চলবো এই দোকানের আয়ের উপর নির্ভর করে আমার পরিবার বেঁচে আছে ।

আগুনে পোড়ে যাওয়া দোকান , মৃত  ব্যক্তি  বিষয়ে নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান সামছুল হক মন্টু , ৭ নং ওর্য়াড ইউপি সদস্য তাজু  আহম্মেদ ।

রাজগঞ্জ তদন্ত অসি আকরামুল হোসেন বলেন, লাশ এমন ভাবে পোড়েছে যে দেখে বলা যাচ্ছে না  কে এই ব্যক্তি । আর কি ভাবে সে ভেতরে এলো বা কি ভাবে আগুন লেগেছে তা এখন বলা সম্ভাব নয় । লাশ মমনা তদন্তের জন্য নিয়ে যাচ্ছি । আশা করছি মমনা তদন্ত ও (ডি এন এ) পরিক্ষার পর এর আসল রহস্য জানা যাবে ।


Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category


© All rights reserved © 2020 www.manirampurkantho.com
Site Customized By NewsTech.Com